চৌগাছায় দুই ভাইকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক: যশোরের চৌগাছায় প্রতিপক্ষের হামলায় আপন দুই ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত এক ভাইপোর অবস্থা আশঙ্কাজনক। ৭ এপ্রিল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের টেক্সগুরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন ওই গ্রামের মৃত আব্দুর রহমান ভদু খার ছেলে আয়ুব হোসেন খা (৬০) ও ইউনুচ আলি খা (৫৫)। এছাড়া আহত হয়েছেন আয়ুব হোসেনের ছেলে রাজু হোসেন খান (৩২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, আবজাল হোসেন খার ছেলে বিল্লাল হোসেন ও বিপুল হোসেন ইউনুচ আলীর কাঠগোলার কর্মচারী। তাদের সাথে বৃহস্পতিতবার বিকেলে ইউনুচ আলীর গোলমাল ও কথা কাটাকাটি হয়। রাতে তারাবি নামাজ শেষে ইউনুচ আলী ও তার বড় ভাই আয়ুব হোসেন গোলমাল মিটানোর জন্য তাদের বাড়িতে যান। এ সময় আবজাল হোসেন খার ছেলে মুকুল হোসেন খা, বিল্লাল হোসেন খা ও বিপুল হোসেনে খা তাদের দুই ভাইকে ধারাল কুড়াল/গাছিদা দিয়ে কুপিয়ে ফেলে রাখেন।

এদিকে তারা বাড়িতে ফিরে না আসায় আয়ুব হোসেনের ছেলে রাজু হোসেন তাদেরকে খুঁজতে বিল্লাল, বিপুল ও মুকুলের বাড়িতে যান। রাজু তাদের বাড়িতে যাওয়ার সাথে সাথে তারা তাকেও কুপিয়ে জখম করেন। এ সময় রাজুর ডাক চিৎকারে লোকজন ছুটে এসে দেখে ইউনুচ আলি ও আয়ুব হোসেন মৃত পড়ে আছেন।

এ সময় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে নিয়ে যায়।
চৌগাছাউপজেলা সরকারি মডেল হাসপাতালে জরুরি বিভাগের ডাক্তার খোন্দকার জুলকার ইসলাম বলেন, তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও ঘাড়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে। আহত রাজুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

স্বরুপদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল কদর ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দোষীদের আটকের জন্য পুলিশের অভিযান চলেছ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *