জিমে ঘাম ঝরাচ্ছেন দীঘি, দেখাবেন চমক

এইচএসসি পরীক্ষা নিয়ে দুশ্চিন্তা ছিল। সেটা কেটে গেছে। ভালো রেজাল্টে পাস করেছেন। তাই এখন নিজের দিকে মনোযোগ দিচ্ছেন। নিয়মিত জিম করছেন, ঘামের সঙ্গে ঝরাচ্ছেন মেদ।

প্রসঙ্গ- তরুণ নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। সপ্তাহ খানেক হলো একটি জিমে ভর্তি হয়েছেন তিনি। একজন ট্রেনারের পরামর্শ মোতাবেক শরীরচর্চা করছেন, মেনে চলছেন কড়া ডায়েটও।

দীঘি জানালেন, তার শরীর মুটিয়ে যাচ্ছিল। এ নিয়ে প্রায়শই কটূ কথা শুনতে হয় তাকে। তাই নিজেকে স্লিম ফিগারে ফিরিয়ে নেওয়ার মিশনে নেমেছেন তিনি। দীঘি বলেন, ‘মানুষের অনেক কথাই তো শুনতে হয়েছে। অবশ্য তারা আমাকে পছন্দ করে বলেই এমনটা বলছে। সেজন্য এবার শরীরচর্চায় ফোকাস করছি।’

ইতোমধ্যে জিমের উপকারিতা বুঝতে পারছেন দীঘি। তার ভাষ্য, ‘নিয়মিত শরীরচর্চা করলে মন ভালো থাকে। প্রতিদিন দুই থেকে আড়াই ঘণ্টা সময় দিচ্ছি। বেশ সুফল পাচ্ছি।’

দীঘি জানিয়েছেন, তিনি ওজন কমানোর টার্গেট নিয়ে জিম শুরু করেছেন। সেই টার্গেট পূরণ না হওয়া পর্যন্ত চালিয়ে যাবেন। তবে কেবল মানুষের সমালোচনা নয়, একটি চমক দেয়ার জন্যও শরীরচর্চা করছেন বলে জানিয়েছেন তিনি। যদিও এখনই সেই চমক সম্পর্কে ইঙ্গিত দিতে চান না। আপাতত ভক্তদের অপেক্ষায় থাকতে বললেন।

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে দেশজুড়ে জনপ্রিয়তা পেয়েছিলেন দীঘি। গত বছর তিনি নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন। এরইমধ্যে ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায় দেখা গেছে তাকে। কাজ করেছেন জাতির জনক শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’তেও।

আমারসংবাদ/আর  এইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *