দেশীয় বন্দুক ও গুলিসহ রাজীব হালদার নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। র

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: দেশীয় বন্দুক ও গুলিসহ রাজীব হালদার নামে এক যুবককে আটক করে, পুলিশের কাছে দিয়েছে এলাকাবাসী। রবিবার (১ মে) সকাল ১১টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের ঢালীকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় তার কাছ থেকে একনালা একটি বন্দুক, তিন রাউন্ড কার্টুজ ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

তথ্য সুত্রে জানা যায়, রবিবার সকাল ১১ টার দিকে ঢালীকান্দি গ্রামের মোখলেছ দেওয়ানের মুদির দোকানের সামনে রাজীব হালদারসহ আরো ১০/১২ জন অস্ত্র নিয়ে ওই গ্রামের নুর ইসলামের উপর বন্দুক দিয়ে গুলি ছোড়ে। এ সময় এলাকাবাসী তাদেরকে ধাওয়া দিয়ে রাজীব হালদারকে আটক করে। বাকিরা দৌড়ে পালিয়ে যায়। তারা সবাই ওই এলাকার বিল্লাল গাজী (৪৮)ও বাবু কাজীর (৩৫) সমর্থক বলে জানা যায়।

এ বিষয়ে নুর ইসলাম পাটোয়ারী জানান, আসাদ দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। মাদক বিক্রি করতে নিষেধ করায় আসাদ সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাকে উদ্দেশ্য করে গুলি ছুড়ে। পরে এলাকাবাসী তাদেরকে দাওয়া দিলে রাজীব হালদারকে অস্ত্রসহ আটক করে। আসাদসহ বাকিরা পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দিলে তারা রাজীব হালদারকে আটক করে নিয়ে যায়।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার এস আই ফরিদ জানান, আটক যুবকের কাছ থেকে একনালা একটি বন্দুক, তিন রাউন্ড কার্টুজ ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, আটক রাজীব হালদার (৩২) ঢালীকান্দি গ্রামের মৃত গিয়াস উদ্দিন হালদারের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *