ধর্মের প্রতি শ্রদ্ধা জানিয়ে সিনেমা ছাড়লেন অভিনেত্রী

প্রায়ই অনেক অভিনেত্রীকে দেখা যায় বিনোদন দুনিয়াকে বিদায় জানিয়ে ইসলামের পথে চলতে। বলিউড অভিনেতা-অভিনেত্রীদের অনেকেও এই পথ বেছে নিয়েছেন। এবার ইসলাম ধর্মের পথে চলতে শোবিজের রঙিন দুনিয়াকে বিদায় জানালেন ভোজপুরী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সহর আফসাহ।

নিজের ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে অভিনয় ছাড়ার বিষয়টি জানিয়েছেন আফসা। ২২ সেপ্টেম্বর লম্বা পোস্ট করেছেন ভোজপুরী এ অভিনেত্রী। লিখেছেন, প্রিয় ভাই ও বোনেরা, দয়াবান আল্লহকে স্মরণ করে জানাতে চাই, আমি শোবিজ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি। রুপালি দুনিয়ার সাথে আমার কোনো সম্পর্ক থাকবে না। আল্লাহর ইবাদতে বাকি জীবনটা পার করব।

আফসা আরো লেখেন, নাম যশ খ্যাতি, সম্মানের জন্য আমি আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ। তার সাথে আশীর্বাদও পেয়েছি। ছোটবেলায় কোনোদিন ভাবিনি জীবনে এতোটা সাফল্য আসবে। আমি আসলে হঠাৎ করেই রুপালি দুনিয়ায় পা রেখেছিলাম। এখন আমি রুপালি দুনিয়া থেকে সম্পূর্ণ বিদায় নেব। আল্লাহর দেখনো আদর্শে জীবনের বাকিটা পথ চলব।

সাহার আফসার এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন সানা খান। তার পোস্টে কমেন্টস করে লিখেছেন, মাশাআল্লাহ, আপনার জন্য আমি খুব খুশি। আল্লাহ আপনার জীবনরে সব ইচ্ছাপূরণ করুন। আশা করি, আপনার সিদ্ধান্ত আরও মানুষকে অনুপ্রাণিত করবে।

উল্লেখ্য, এর ২০১৯ সালে আগে ইসলাম ধর্মের পথে চলতে বলিউডকে চিরতরে বিদায় জানান অভিনেত্রী জায়রা ওয়াসিম। ২০২০ সালে ইসলাম ধর্মের টানে বলিউড ছাড়েন অভিনেত্রী সানা খান। চলতি বছরের ফেব্রুয়ারিতে এই তালিকায় যোগ দেন বিগ বসে সুনাম কুড়ানো মেহজাবিন সিদ্দিকী। এবার তাদের সঙ্গে যুক্ত হলো সহর আফসাহর নাম। নয়া দিগন্ত অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *