ধলেশ্বরীতে গোসল করতে নেমে কিশোর মোঃ অবয়ব আহমেদ পূর্ন লাশ উদ্ধার

মোঃ অবয়ব আহমেদ পূর্ন (১৬) এর  লাশ উদ্ধার  বৃহস্পতিবার সন্ধ্যা ৬. ১৫ মিনিটে মুন্সিগঞ্জ লঞ্চঘাট সংলগ্ন ধলেশ্বরী নদী থেকে উদ্ধার করা হয়েছে মোঃ অবয়ব আহমেদ পূর্ন ।
গতকাল বুধবার দুপুর ১২ টার দিকে মুন্সীগঞ্জ লঞ্চঘাট সংলগ্ন ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় পূর্ণ।
মুন্সীগঞ্জের সাংস্কৃতিক অঙ্গনের পরিচিত মুখ নাট্য সংগঠক ও মুন্সীগঞ্জ নিউমার্কেট এর ব্যবসায়ী অপূর্ব সূচনা এবং শহরের ইদ্রাকপুর ১নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাহিদ সুলতানা একমাত্র সন্তান অবয়ব আহমেদ পূর্ণ লাশ তার বিদ্যাপীঠ প্রেসিডেন্ট প্রফেসর ড.ইয়াজউদ্দিন আহমেদ রেসিঃমডেল স্কুল এন্ড কলেজ চত্ত্বরে নিয়ে আসা হয়েছে।

মুন্সীগঞ্জ সদর উপজেলার হাটলক্ষ্মীগঞ্জ এলাকাধীন ধলেশ্বরী নদীতে গোসল করলে নেমে অবয়ব আহমেদ পুর্ণ (১৬) নামে এক কিশোর নিখোঁজ হয়েছে। নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজ করছে। বুধবার (১৩ জুলাই) দুপুর ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিখোঁজ কিশোর নয়াগাঁও এলাকার অপূর্ব সূচনার ছেলে। সে ড. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র। স্থানীয়রা জানান, আজ বেলা ১২টার দিকে পূর্ণ তার কয়েকজন বন্ধুর সঙ্গে ধলেশ্বরী নদীতে গোসল করতে যায়। গোসল করার এক পর্যায়ে তার হাতে থাকা ফুটবলটি ছুটে যায়। ওই সময়ে সে স্রোতের টানে তলিয়ে যায়। বর্তমানে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজ চালাচ্ছে। মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ি উপ-পরিদর্শক (এসআই) মো. আকবর হোসেন জানান, ঘটনার পরপরই আমরা নিখোঁজের বন্ধুদের সঙ্গে কথা বলে উদ্ধার কাজে নামি। পরবর্তীতে ফায়ার সার্ভিস ও সদর পুলিশ আমাদের সঙ্গে উদ্ধার অভিযানে নামে। মুন্সীগঞ্জ সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আবু ইউসুফ জানান, আমরা ঘণ্টাব্যাপী উদ্ধার অভিযান পরিচালনা করছি। তবে এখন নিখোঁজ কিশোরের পর্যন্ত খোঁজ মেলেনি। কিন্তু উদ্ধার অভিযান অব্যাহত আছে। তবে স্রোতের কারণে দেহটা এক স্থান থেকে অন্য স্থানে সরে যাওয়ার সম্ভাবনা রয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *