নিখোজ দুই যুবকের মৃতদেহ সন্ধ্যান মিলল ধলেশ্বরী নদীতে

 স্টাফ: মুন্সীগঞ্জের মাদকের ছোবলে পড়ে ৩ দিন নিখোঁজ থাকার পরে ধলেশ্বরী নদীতে মিললো রিয়াম (১৭) ও আলমগীর হোসেন (১৮)  দুই যুবকের মরদেহ। বুধবার সকালে সদর উপজেলার মিরকাদিম লঞ্চ ঘাটে ওই দুই যুবকের মরদেহ উদ্ধার করে মোক্তারপুর নৌ-পুলিশ ।
স্থানীয়রা জানান, গত ৩ দিন আগে ৫ যুবক মাদককে অতিরিক্ত নেশাগ্রস্ত অবস্থায় তারা মিরকাদিম লঞ্চ ঘাট এলাকায় উত্তেজনা পূর্বক মাতলামি করলে ৪ জন ধলেশ্বরী নদীতে পড়ে যায়। এ সময় তার মাতাল বন্ধুরা মাগো,বাবাগো, কে আছো বাচাওগো বলে চিৎকার করে। মাতাল অবস্থায় চার বন্ধু নদীতে ডুবে যায়।
পরে বাল্কহেড শ্রমিকরা দুই যুবককে উদ্ধার করলেও নিখোঁজ থাকেন রিয়াম ও আলমগীর।
নিহতের স্বজনরা জানান, গত ৩ দিন আগে তাদের বন্ধুরা বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে মাদক সেবন করে মিরকাদিম লঞ্চ ঘাটে উল্লাস করার সময় ধলেশ্বরী নদীতে পড়ে নিখোঁজ হয় রিয়াম  ও আলমগীর হোসেন । পরে নদীর বিভিন্ন পয়েন্টের খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেন তারা। পরে আজ ৩ দিন পরে তাদের দু’জনের মরদেহ উদ্ধার হয়।
নিহত রিয়াম মিরকাদিম পৌরসভার মস্তান বাজার এলাকার সেকান্দর মিয়ার ভাড়াটিয়া আবুল কালামের ছেলে। তার গ্রামের বাড়ি ভোলায় বলে জানাগেছে। এছাড়াও নিহত আলমীগর পঞ্চসার ইউনিয়নের গোসাইভাগ এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে।
মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে মোক্তারপুর নৌ-পুলিশ ফাড়ি ইনচার্জ মো. লুৎফর রহমান জানান, গত ৩ দিন আগে অতিরিক্ত (ঝাক্কি-মুইতন) মাদক সেবন করে নিখোঁজ হয় দুই যুবক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *