ন্সীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টার : প্রাথমিক বিদ্যালয়ের সবচেয়ে বড় টুর্নামেন্ট বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ মুন্সীগঞ্জ জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক জনাব কাজী নাহিদ রসুল এর সভাপতিত্বে আজকের খেলা শুভ উদ্বোধন করেন মাননীয় সংসদ সদস্য এডভোকেট মৃণাল দাস। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত
ছিলেন নবাগত পুলিশ সুপার জনাব মোহাম্মদ মাহফুজুর রহমান আল মামুন। অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জনাব মোঃ কামরুল ইসলাম খান, সদর উপজেলা ইউএনও জনাব হোসাইন মোহাম্মদ আল জুনায়েদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, জেলা ক্রীড়া অফিসার, বিভিন্ন উপজেলা থেকে আগত উপজেলা শিক্ষা অফিসার ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।
আজকের উদ্বোধনী খেলায় বালক গ্রুপের লৌহজং উপজেলার আটিগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-৩ গোলে পরাজিত করে গজারিয়া উপজেলার মুদারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে। অন্যখেলায় শ্রীনগর উপজেলার হাসাড়াঁ পূর্ব পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে পরাজিত করে টংগীবাড়ী উপজেলার পূর্ব সোনারঙ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে।
বালিকা শাখায় লৌহজং উপজেলার ফলপাকর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরাজিত করে গজারিয়া উপজেলার  খায়রুননেসা বক্তারকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে এবং টংগীবাড়ি উপজেলার বেশনাল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরাজিত করে শ্রীনগর উপজেলার আরধীপারা দীঘীরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়কে। আগামী ২৮/০৯/২০২২ খ্রিঃ জেলার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *