প্রথম বাংলাদেশী হিসেবে ফিফকোর সহ-সভাপতি হলেন ইমরানুর

অনলাইন ডেস্ক: প্রথম বাংলাদেশী হিসেবে ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ করপোরেট ফুটবলের (ফিফকো) সহ-সভাপতি হলেন বিজিএমইএয়ের পরিচালক ইমরানুর রহমান।

বিশ্বের করপোরেট ফুটবলের পরিচালনা পরিষদ ফিফকোর সহ-সভাপতি, স্ট্র্যাটেজিক ডেভেলপমেন্ট হিসেবে নিয়োগপ্রাপ্ত ইমরানুর রহমান ২০০ ম্যাচে ৩৮০টি গোলের কারিগর, করপোরেট ফুটবলের সব থেকে সফল ফুটবল খেলোয়াড়। ফুটবল দল ‘বানদো’র অধিনায়ক এবং করপোরেট ফুটবলের একজন সফল সংগঠক। তিনি লায়লা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও বিজিএমইএয়ের পরিচালক হিসেবে দায়িত্বরত আছেন।

ফিফকোর সদর দফতর কানাডার মন্ট্রিলে অবস্থিত। বিশ্বের ৬৫টি দেশের ১ লাখ ৫০ হাজার কোম্পানির ২ দশমিক ৫ মিলিয়ন খেলোয়াড়ের সমন্বয়ে গঠিত ফিফকো ওয়ার্ল্ড করপোরেট চ্যাম্পিয়নস কাপের অফিশিয়াল অর্গানাইজার।

ইমরানুর রহমান স্বপ্ন দেখেন যে আমাদের পরবর্তী প্রজন্ম নেশা থেকে দূরে থেকে ফুটবল খেলা নিয়ে মেতে থাকবে। এই মর্যাদাপূর্ণ নিয়োগ প্রাপ্তির প্রতিক্রিয়ায় তিনি জানান, আমি আমার বাবা সিদ্দিকুর রহমানের কাছে ঋণি, যিনি সবসময় ফুটবলের প্রতি আমার ভালোবাসা ও আবেগকে সমর্থন দিয়েছেন এবং আমার মায়ের দোয়ায় আমার সমস্ত সফল্য অর্জিত হয়েছে।

আমি বানদো ফুটবল দলের সকল খেলোয়াড় ও সমর্থকদের কৃতজ্ঞতা জানাই যারা আমার বড় স্বপ্ন দেখার পেছনে উৎসাহ জুগিয়েছেন। আমি ধন্যবাদ জানাই ফিফকোর প্রেসিডেন্ট আলবার্ট জিবলিকে, যিনি এই সম্মানজনক প্রাপ্তিতে আমার ওপর বিশ্বাস রেখেছেন। আমার বিশ্বাস, আমি বাংলাদেশের ফুটবলের উন্নয়নে অবদান রাখতে পারবো।-বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *