বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রানাসআপ (বালিকা) নরমুনিয়া কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়

কাজী বিপ্লব হাসান: মুন্সীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২৮ সেপ্টেম্বর সকাল ১১ টায় মুন্সীগঞ্জ জেলা স্টেডিয়ামে এই ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। শিশুদের ছোটবেলা থেকেই পড়াশোনার পাশাপাশি খেলাধুলার প্রতি আগ্রহী হয়ে ওঠার জন্য জেলা প্রশাসক ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উক্ত খেলা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের ফাইনাল খেলায় মাঠে নামে সদর উপজেলার মুক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শ্রীনগর উপজেলার হাসাড়া চামীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালকগণ। এতে সদর উপজেলার মুক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৬-০ গোলে শ্রীনগর উপজেলার হাসাড়া চামীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ০১ গোলে করে জয়লাভ করে। বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের ফাইনাল খেলায় মুখোমুখি হয় সদর উপজেলার নলবুনিয়া কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সিরাজদিখান উপজেলার লতব্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকাগণ।

 

এই খেলায় সিরাজদিখান উপজেলার লতব্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকাগণ ১-০ গোলে সদর উপজেলার নলবুনিয়া কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে জয়ী হয়। সিরাজদিখান উপজেলার লতব্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হয়ে গোলটি করে সাদিয়া। ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানাস্আপ দলকে প্রধান হিসেবে অতিথি উপস্থিত থেকে পুরস্কার তুলে দেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এনামুল আহসান। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কামরুল ইসলাম খানের সভাপতিত্বে উক্ত ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা হুসাইন মোঃ আল-জুনায়েদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাসুদ ভূইয়াঁ, হাজী মোঃ ইমরান কবির (সভাপতি নলবুনিয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়) । এছাড়া বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ ও সাংবাদিক বৃন্দ খেলার মাঠে উপস্থিত হয়ে খেলোয়ারদের উৎসাহদান করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *