বজ্রযোগিনীতে নৌকার ক্যাম্পে হামলা, আহত ১

মো. ফরহাদ, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের উপ-নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলা ও নৌকার সমর্থককে পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।
শনিবার রাত সাড়ে ৯ টার দিকে বজ্রযোগিনী ইউনিয়নের ভট্রাচার্যপাড়া এলাকায় নৌকার নির্বাচনী ক্যাম্পে এ হামলার ঘটনা ঘটে।
এতে আহত হন শেখ রিয়াজ উদ্দিন বাদশা (৩২)। সে ধামদ গ্রামের ফুলচান শেখের ছেলে। পরে তাকে আহত অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
আহত শেখ রিয়াজউদ্দিন বাদশা বলেন, শনিবার রাতে তিনি ধামদ এলাকার নৌকা প্রতীকের প্রার্থী সিরাজুল ইসলামের নির্বাচনী ক্যাম্পে সমর্থকদের নিয়ে বসে ছিলেন। হঠাৎ রাত সাড়ে ৯ টার দিকে প্রয়াত চেয়ারম্যান তোতা মুন্সীর ছেলে স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতীক প্রার্থী শাহীন মুন্সীর সমর্থক বাবু মুন্সী, শিপু মুন্সী, শ্যামল, ভুবন, আক্তার শেখসহ ২০/২৫ জনের একদল ক্যাম্পে হামলা চালায়। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটালে ক্যাম্পে থাকা লোকজন আতঙ্কিত হয়ে ক্যাম্প ছেড়ে চলে যায়। আমাকে একা পেয়ে সন্ত্রাসীরা এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। যাওয়ার সময় হামলাকারীরা আহত আমার মোটর সাইকেল ভাঙচুর করে।
এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্জ মোঃ সিরাজুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তার প্রতীপক্ষের লোকজন রিয়াজের উপর হামলা চালায় এবং মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয়। বিষয়টি থানায় অবগত করেছি। রিয়াজুল বর্তমানে ঢাকায় সুস্থ্য আছে। তিনি আরো বলেন, এলাকায় যেন কোন ভালো লোক চেয়ারম্যান না হতে পারে সে লক্ষ্যেই বিশৃঙ্খলা সৃষ্টি করছে।
এ বিষয়ে চশমা প্রতীকের প্রার্থী মোঃ শাহিন মুন্সীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তাদের উপরে হামলা করার প্রশ্নই আসে না। তারা নিজেরাই এমন ঘটনা সৃষ্টি করে আমাদের উপর দোষ চাপানোর চেষ্টা করছে।
এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো: তারিকুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনার বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। ঘটনাস্থল তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য, মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএনপি তোতা মিয়া মুন্সী গত ৬ মে ইন্তেকাল করেন। এরপর এ ইউনিয়নের চেয়ারম্যান পদটি শূন্য হলে আগামী ২৭ জুলাই উক্ত ইউনিয়নে উপ-নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *