বাংলাদেশ ইন্সুরেন্স ডেভেলপমেন্ট সোসাইটি মুন্সীগঞ্জ জেলা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম

বাংলাদেশ ইন্সুরেন্স ডেভেলপমেন্ট সোসাইটি মুন্সীগঞ্জ জেলা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক: তুষার সরকার
নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ ইন্সুরেন্স ডেভেলপমেন্ট সোসাইটি ( বিআইডিএস) এর আয়োজনে মিট দ্যা লিডার্স এন্ড লিডারশিপ ট্রেনিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

১১ই নভেম্বর শুক্রবার বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমি ভবনের কনফারেন্স রুমে এ ট্রেনিং অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ ইন্সুরেন্স ডেভেলপমেন্ট সোসাইটি (বিআইডিএস)  প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদুল ইসলামের সূচনা বক্তব্যের মধ্য দিয়ে মিট দ্যা লিডার্স এন্ড লিডারশিপ ট্রেনিং প্রোগ্রাম শুরু হয়।
জীবন বীমা বিক্রয় ব্যবস্থাপনা বিষয়ে বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমির ডাইরেক্টর ইনচার্জ এস এম ইব্রাহিম হোসেন বীমা পেশার বিভিন্ন দিক তুলে ধরেন।
এ সময় আরো ট্রেনিং প্রদান করেন ইন্টারন্যাশনাল মোটিভেশনাল স্পিকার ডা. আলমাসুর রহমান,ফিউচার আইকন এর সিইও লিডারশিপ ট্রেনার ইউসুফ ইফতি, বীমা সংগঠক মোস্তফা আল কামাল।
অনুষ্ঠানের প্রথমার্ধে ট্রেনিং প্রোগ্রাম সম্পূর্ণ করা হলেও পরে বাংলাদেশ ইন্স্যুরেন্স ডেভেলপমেন্ট সোসাইটি সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম কানন শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ও সংগঠনে ট্রেনিংয়ে অংশগ্রহণকারীদের ট্রেনিং সার্টিফিকেট প্রদান করা হয় , এছাড়াও ঢাকা,মুন্সীগঞ্জ, চট্টগ্রাম ,ফেনী, সিরাজগঞ্জ, ও টাঙ্গাইল জেলা কমিটির নাম ঘোষণা করা হয়।
এ সময় বিআইডিএস মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি হিসেবে ডেলটা লাইফ ইন্সিওরেন্স কোম্পানি  এজিএম জাহাঙ্গীর আলম ও সাধারণ  সম্পাদক হিসেবে প্রগতি লাইফ ইন্সিওরেন্স কোম্পানি  জিএম তুষার সরকার সহ ১১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়।
এছাড়াও আগত অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করেন সংগঠনের পক্ষ থেকে। অনুষ্ঠানে বাংলাদেশ ইন্সুরেন্স ডেভেলপমেন্ট সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদুল ইসলামের বীমা বিষয়ের উপরে বিভিন্ন দিক তুলে ধরে বিমার সহায়িকা নামক একটি বইয়ের  মরুক উন্মোচন করেন বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমির ডাইরেক্টর ইনচার্জ এস এম ইব্রাহিম  ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *