বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবি, গজারিয়ার কলেজ শিক্ষার্থী নিখোঁজ

তুষার আহাম্মেদ – মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের ভিটিকান্দি গ্রামের নিখোঁজ মোসা. রাহিমা আক্তার গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের ভিটিকান্দি গ্রামের মৃত জয়নাল হোসের কন্যা। সে গজারিয়া কলিম উল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।
জানা গেছে, গতকাল শনিবার দুপুরে মোসা. রাহিমা আক্তার তার অসুস্থ ভাই রায়হান কে সঙ্গে নিয়ে একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা করানোর জন্য নারায়ণগঞ্জের উদ্যোশে বাড়ি থেকে বের হয়। পথে মধ্যে ওই দিন বিকাল ৫টার দিকে বন্দর সেন্ট্রাল খেয়াঘাট থেকে যাত্রীবাহী নৌকা করে শীতলক্ষ্যা নদী পারাপারের সময় নৌকাটি মাঝনদীতে আসার পর একটি বালুবাহী বাল্কহেড ধাক্কা দেয়। এতে নৌকাটি ডুবে যায়। এ সময় রাহিমার ভাই রায়হান সাতরে তীরে উঠতে সক্ষম হলেও বোন রাহিমার কোন খোঁজ মেলেনি।
তার বাড়িতে গিয়ে তার মা ছোট বোন একটাই চাওয়া তারা তার মেয়ের লাশ চাই আজ দুদিন হল এখনো পর্যন্ত তার কোনো সন্ধান নেই তার ভাই রায়হান নদীর পাড়ে বসে এখনো আশায় আছে কোন সময় তার বোনের সন্ধান পাবে বাড়িতে মা ও বোনের শোকের মাতম গ্রামের মানুষের ভিড় জমেছে তাদের একটাই চাওয়া অন্ততপক্ষে তার লাশটা যদি ফিরে পায় এটাই তাদের সান্ত্বনা।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *