বিএনপি দেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র চালাচ্ছে : নাছিম

অনলাইন ডেস্ক: বিএনপি বাংলাদেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে এমন অভিযোগ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, ক্ষমতায় থাকতে তারা দেশের কল্যাণে একটি কাজ করতে পারেনি। আগামীর বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার স্বপ্ন, দর্শন তাদের নেই। তাদের একটাই দর্শন আগুন সন্ত্রাস, হত্যা ও লাশের রাজনীতি করে ফায়দা লুটতে চায়।

শুক্রবার বিকেলে রাজধানীর জুরাইন বালুর মাঠে শ্যামপুর থানা ও ৪৭, ৫১ ও ৫৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপির-জামায়াতের অন্ধকার যুগে হত্যা, খুন মামুলি ব্যাপার ছিল। সেই খুনীদের দল সন্ত্রাসী কায়দায় মানুষের ওপর, আওয়ামী লীগের নেতা-কর্মীদের ওপর এমনকি সাংবাদিকদের ওপর নিষ্ঠুরভাবে হামলা করছে। পঁচাত্তর, একাত্তরের মতো একই ভাষায়, একই ছন্দে সন্ত্রাসের রাজত্ব কায়েমের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে দলটি।

তিনি বলেন, খুন, গুম, অত্যাচারীরা শেখ হাসিনার সরকারকে বিতর্কিত করতে বিদেশে নালিশ, মিথ্যাচার করছে। অসাম্প্রদায়িক শক্তিকে লেলিয়ে দিয়ে দেশকে অস্থিতিশীল করতে চায়।

নাছিম বলেন, আওয়ামী লীগে সন্ত্রাসের জায়গা নেই। আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করে। জনগণের সমর্থন আমাদের শক্তি, প্রাণ। শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশের ১৬ কোটি মানুষকে রক্ষার জন্য আওয়ামী লীগ রাজপথে থাকবে।

ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন ও দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সংসদ সদস্য ও সাবেক এমপি অ্যাডভোকেট সানজিদা খানম।

শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি হাজী মো: তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *