বিএনপি পুঁটি মাছের মতো লাফাচ্ছে, ব্যাঙের মতো ডাকছে : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিএনপি এখন পুঁটি মাছের মত লাফাচ্ছে আর ব্যাঙ এর মত ডাকছে, তারা এখন ষড়যন্ত্র করছে। তাদেরকে প্রতিহত করতে হবে। তারা যদি অতীতের মত জানমাল নিয়ে ছিনিমিনি খেলে, পেট্রোল বোমা নিক্ষেপ করে তাহলে তাদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

আজ শুক্রবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহীদ শেখ কামালের ৭৩তম জন্মদিন উপলক্ষে কৃষকদের মাঝে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি এ আয়োজন করে।

তথ্যমন্ত্রী নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়ে বলেন, আগস্ট শোকের মাস হওয়ায় আমরা কর্মসূচী পালন করছি। কিন্তু সেপ্টেম্বরে আমরা মাঠে নামবো, বিএনপি পালোনোর পথ পাবে না।

হাসান মাহমুদ আরো বলেন, শেখ কামাল ছিলেন একজন দক্ষ ছাত্র, রাজনৈতিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক। আজকে তিনি বেঁচে থাকলে এসব ক্ষেত্রে বাংলাদেশ অনেক এগিয়ে যেত।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, সকলের মাঝে একটি করে গুণ থাকে। কিন্তু শেখ কামাল এক অন্যন্য প্রতিভা ও বহুমাত্রিক গুনের অধিকারী ছিলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ প্রমূখ।সরেজমিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *