মুন্সীগঞ্জের গজারিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

তুষার আহাম্মেদ – মুন্সীগঞ্জের গজারিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন,উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের নতুন চরচাষী গ্রামের জাহাঙ্গীর আলম এর ছেলে মো. হিমেল (১৮ ), হযরত আলীর ছেলে মেহেদী হাসান (১৮) ও একই ইউনিয়নের কদমতলী গ্রামের শামীম মিয়ার ছেলে মেহেদী হাসান(১৮), মো. আওলাদ মিয়ার ছেলে মো. আদর মিয়া(১৮), সেলিম মিয়ার ছেলে জাবেদ মিয়া(১৮)। গতকাল শুক্রবার বেলা ৪ টার দিকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. রইছ উদ্দিন।

তিনি জানান, আজ শুক্রবার ভোর রাত পৌনে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গজারিয়া থানার ওসি মো. রইছ উদ্দিন এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) তানভীর হাসান এর যৌথ নেতৃত্বে উপজেলার বাউশিয়া ইউনিয়নের বাউশিয়া পাখীর মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় কবরস্থানের পাশে পাকা রাস্তার উপর ডাকাতির প্রস্তুতিকালে সংঘবন্ধ আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় ডাকাত দলের কাছ হতে ১টি রাম দা, ১টি দা, ১টি হাতুড়ি, ১টি প্লাস, ১ টি হ্যাকসো ব্লেড, ১টি সেলাই রেঞ্জ উদ্ধার করা হয়।

তিনি আরোও জানান, ধৃত আসামীরা দেশীয় অস্ত্রশস্ত্রসহ উল্লেখিত রাস্তা দিয়ে চলমান গাড়ি ও মানুষের মালামাল ডাকাতি করার প্রস্তুতি নিয়ে উক্ত স্থানে সমবেত হয়েছিল। ডাকাতির উদ্দেশ্যকালে তারা যে কোন সময় ভয়ঙ্কর কর্মকাণ্ডে লিপ্ত হওয়ার পরিকল্পনা ছিল ৫ ডাকাত।

এ ঘটনায় গজারিয়া থানায় একটি মামলা দায়ের পর আটককৃত ডাকাতদের শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *