মুন্সীগঞ্জের মোক্তারপুরে ১০০০ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জ মোক্তারপুর থেকে ১০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। শনিবার রাত ৯টায় অভিযান চালিয়ে মাদক  ব‍্যবসায়ী স্বামী  স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো  মোঃ ইমান হোসেন (৩৯), পিতা-সিরাজ মিয়া সরকার, মাতা-শাহিনুর বেগম, সাং-গোগনগর (বারীটটেক আলম মিয়ার বাড়ীর ভাড়াটিয়া), থানা ও জেলা-নারায়ণগঞ্জ, জোস্না বেগম(৩৫), স্বামী-আব্দুল গাফফার, সাং-চর কিশোরগঞ্জ, থানা-সোনারগাঁও, জেলা-নারায়ণগঞ্জ।
ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করিয়া মুন্সীগঞ্জ থানাধীন মোক্তারপুর সাকিনস্থ এ.বি.সি. ফুড ভিলেজ এর সামনে পাকা রাস্তার উপর হইতে মাদক  ব‍্যবসায়ী মোঃ ইমান হোসেন (৩৯), পিতা-সিরাজ মিয়া সরকার, মাতা-শাহিনুর বেগম, সাং-গোগনগর (বারীটটেক আলম মিয়ার বাড়ীর ভাড়াটিয়া), থানা ও জেলা-নারায়ণগঞ্জ, জোস্না বেগম(৩৫), স্বামী-আব্দুল গাফফার, সাং-চর কিশোরগঞ্জ, থানা-সোনারগাঁও, জেলা-নারায়ণগঞ্জদ্বয়কে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের দখল হইতে (৮০০+২০০)=১০০০(এক হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারপূবর্ক জব্দ করা হয়। অপর মাদক ব‍্যবসায়ী শাহিনুর আক্তার (৩০), স্বামী-মোঃ ইমান হোসেন, সাং-গোগনগর (বারীটটেক আলম মিয়ার বাড়ীর ভাড়াটিয়া), থানা ও জেলা-নারায়ণগঞ্জ পালিয়ে যায়।
গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে  মুন্সীগঞ্জ জেলার মুন্সীগঞ্জ  থানায় এজাহার দায়ের করা হয়েছে। নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পলাতক আসামীশাহিনুর আক্তার (৩০) এর বিরূদ্বে পূর্বের  ১টি মাদক মামলা রহিয়াছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *