মুন্সীগঞ্জের মোল্লাকান্দিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ৩ জন গুলিবিদ্ধসহ আহত ৪

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জ সদরের চরকেওয়ারে ইউনিয়নে পূর্ববিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩ জন গুলিবিদ্ধসহ চারজন আহত হয়েছেন। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
শুক্রবার (১৩ মে) বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত  ইউনিয়নের ছোট মোল্লাকান্দি এলাকায় দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন- বাবু (৩২), স্বপন (৪৫), নাইমুর হাসান সানজিদ (১৭) ও জব্বার খান (৩০)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য নিয়ে স্থানীয় মামুন হাওলাদার গ্রুপের সাথে আহমেদউল্লাহ গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শুক্রবার বিকালে ঢাকা থেকে পরিবার নিয়ে মামুন গ্রামে আসে। পরে বিকাল ৫টার দিকে মামুনের বাড়ি ও লোকজনের উপর হামলা চালায় প্রতিপক্ষের আহমেদ উল্লাহ গ্রুপের লোকজন। পরে রাত সারে ৮টা পর্যন্ত আরো কয়েক দফা হামলাকারীরা ককটেল বিস্ফোরণ ও গুলি ছুড়ে। এতে মামুন পক্ষের বাবু, স্বপন ও সানজিদ গুলিবিদ্ধ হয়, ককটেলের আঘাতে পায়ে গুরুতর আঘাত পান জব্বার। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়।
মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, দুই পক্ষের মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ চলছিলো। বিকালে একপক্ষ এলাকায় আসলে অপর পক্ষের লোকজনের তাদের ওপর হামলা চালায়। খবর পেয়ে  ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় মুন্সীগঞ্জ পুলিশ। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কোন পক্ষ থেকে এখনো পর্যন্ত থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *