মুন্সীগঞ্জের শিল্পকলা একাডেমিতে নৃত্য সারথী শিল্পী গোষ্ঠীর ২ দিনব্যাপী নৃত্য উৎসবের উদ্বোধন

তুষার আহাম্মেদ – নৃত্য সারথী শিল্পীগোষ্ঠীর যুগ পূর্তি উদযাপন উপলক্ষে ২ দিন ব্যাপি নৃত্য উৎসবের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার সন্ধা ৭ টায় জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে আলোচনা ,গুনিজন সম্মাননা ও নৃত্যানুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা নৃত্য সারথী শিল্পী গোষ্ঠীর সভাপতি রনজিৎ দেবনাথের সভাপতিত্বে নাট্যকার জাহাঙ্গির আলম ঢালী ও নৃত্য সারথী শিল্পী গোষ্ঠীর উপদেষ্টা সনিয়া হাবিব লাবনীর যৌথ সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যার ও জেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. মহিউদ্দিন ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও দৈনিক মুন্সীগঞ্জের খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক এড . সোহানা তাহমিনা ,জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি শাহিন মো. আমান উল্লাহ , অনিয়মিত সাংস্কৃতিক গোষ্ঠীর সাবেক সভাপতি সাইফুল বিন সামাদ শুভ্র ,জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সাধারন সম্পাদক সাইফুল আলম স্বপন , জেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারন সম্পাদক আরিফ উল ইসলাম , বিক্রমপুর থিয়েটার সার্কেল সভাপতি হুমায়ুন ফরিদ ।
এ দিকে ২ দিনব্যাপি নৃত্য উৎসবের উদ্বোধনী ১ম দিন (গতকাল) প্রদ্বীপ জ্বালীয়ে উদ্বোধনের শুভ সূচনা করেন প্রধান অতিথি আলহাজ মো. মহিউদ্দিন । এ সময় তিনি সকলের প্রতি মঙ্গল কামনা করেন। এবং নৃত্য সারথী শিল্পী গোষ্ঠীর ১ যুগ পূর্তিতে সকলের প্রতি শুভেচ্ছা নিবেদন করেন।
উক্ত অনুষ্ঠানে নৃত্য সারথী গোষ্ঠীর পরিচালনা পরিষদের সদস্যদের মাঝে সম্মাননা ও শুভেচ্ছা স্মারক তুলে দেন অতিথিবৃন্দরা। এ সময় পরিচালনা পরিষদের পৃষ্ঠপোষক সোহানা তাহমিনা , প্রধান পৃষ্ঠপোষক মো. আমিনুর রহমান , সভাপতি রনজিৎ দেবনাথ ,সাংগঠনিক সম্পাদক সুমিতা রানী সরকার ,কোষাধ্যক্ষ শেখ মোহাম্মদ আসলাম ,সাংস্কৃতিক সম্পাদক মিতা মার্থা দ্রং , দপ্তর সম্পাদক তানিয়া শারমিন , প্রটার সম্পাদক আইরিন বেগম ,কার্যকরী সদস্য ইলোরাে জাহান পুষ্পা ,সুকুমার সুত্রধর ,শিল্পী মন্ডল , শুভ্রা শাহা , অতিথিদের কাছ থেকে সম্মাননা শুভেচ্ছা স্মারক গ্রহন করেন।
বেশ জমকালো ও মনোরম পরিবেশে ২ দিন ব্যাপি নৃত্য উৎসবের উদ্বোধনী দিন শুরু করা হয়।  শিশু কিশোরীদের নাচে গানে মুখরিত থাকে পুরো অনুষ্ঠান। উপস্থিত সকলে গভীর মনোযোগে তা শ্রবন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *