মুন্সীগঞ্জের শ্রীনগরে ৪ লক্ষ টাকা ছিনতাইয়ের সময় জনতার হাতে ৫ ছিনতাইকারী আটক

 তুষার আহাম্মেদ – শ্রীনগরে ব্যাবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের সময় ৫ জন ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। বুধবার রাত পৌনে ১০টার দিকে উপজেলার হাঁসাড়া গ্রামের নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, হাঁসাড়া পালের বাড়ী এলাকার রাফসান কসমেটিক্স ও বিকাশ এজেন্টের মালিক আমিনুল ইসলাম রাত সাড়ে নয়টার দিকে দোকান বন্ধ করে তার ভাইকে নিয়ে নয়াবাড়ী এলাকার বাড়িতে ফিরছিলেন। আমিনুল জানান, এসময় তার কাছে ৪লাখ টাকা ছিল। নয়াবাড়ি মসজিদের পশ্চিম পাশের রাস্তায় ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দেখিয়ে তাদেরকে আটক করে। ছিনতাইকারীরা আমিনুলের গলায় গামছা পেচিয়ে তার শ্বাস রোধ করার চেষ্টা করে। এসময় আমিনুলের ভাই আব্দুল হাকিমের চিৎকারে আশ পাশের লোকজন এসে ছিনতাইকারী ময়মনসিংহের হালুয়াঘাটের লিমন মিয়া(২২),মুজিবুর রহমান(৫০),হাবিবুর রহমান(২৫),হাঁসাড়া নাগের পাড়ার আবুল মোল্লার ছেলে মনসুর(২৫),কেয়টখালী গ্রামের বাবুল খালাসীর ছেলে শাহিন খালাসী(৪৫)কে আটক করে পুলিশে সোপর্দ করে।এসময় তাদের কাছ থেকে ২টি চাকু উদ্ধার করা হয়। ময়মনসিংহের ৩জন পালের বাড়ী এলাকার নজরুল ইসলামের বাড়ীর ভাড়াটিয়া

শ্রীনগর থানার এসআই আপন মজুমদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৫জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তাদের বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *