মুন্সীগঞ্জের সিরাজদিখানে দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ:  মুন্সীগঞ্জের সিরাজদিখানের বালুচরে দ্রব্যমূল্যেরলা গামহীন উর্দ্ধগতি এবং সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে সিরাজদিখান উপজেলা বি.এন.পি-র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১২ মার্চ বেলা ১১টায় উপজেলার বালুচর ইউনিয়নের বালুচর বাজার এলাকায় সিরাজদিখান উপজেলা বি.এন.পির সদস্য মোহাম্মদ মোক্তার হোসেন এর নেতৃত্বে বালুচর ইউনিয়ন বি.এন.পি ও সকল অঙ্গ সংগঠনে নেতৃবৃন্দ এই বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহণ করেন।

সমাবেশে বক্তব্য দেন বালুচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক লিটন,সাংগঠনিক সম্পাদক রুহুলআমিন সরদার,বালুচর ইউনিয়ন ছাত্রদল নেতা কামরুজ্জামান, রনি,সজল,বিষ্ব প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য প্রতিদিনই বাড়ছে। কিন্তু দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সরকারের কোনো পদক্ষেপ নেই। দ্রব্যমূল্য এখন সাধারণ খেটে খাওয়া মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। এভাবে চলতে থাকলে সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হবে। ডিজিটাল বাংলার বুকে সাধারণ মানুষ এখনও না খেয়ে দিন যাপন করছে। আজ সময় এসেছে বাংলার জনগণ একত্রিত হওয়ার। অবৈধ সরকারের বিরুদ্ধে সংগ্রাম গড়ে তোলার মধ্য দিয়ে এ সরকারের পতন নিশ্চিত করতে হবে। যেকোনো সময়,  যেকোনো পরিস্থিতিতে মুন্সীগঞ্জের মাটিতে  সরকারের বিরুদ্ধে সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে সরকার উৎখাতের আহ্বান জানাচ্ছি।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সঙ্গে জড়িত সিন্ডিকেটকে চিহ্নিত করে দ্রুত পদক্ষেপ নেওয়ার দাবি জানান বিক্ষোভকারীরা।

Leave a Reply

Your email address will not be published.