মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ

মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ
স্টাফ :মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়া ইউনিয়নের খাসকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। তারা হলেন আসাদ (৩৫) পিতা-মৃত আনচু হালদার ও রবিউল (২৫) পিতা-মৃত বাচ্চু মুন্সী।গতকাল শনিবার ভোরে এ সংঘর্ষে অর্ধশতাধিক ককটেল এবং গুলিবর্ষণ হয়। স্থানীয় সূত্রে জানা যায়, আহমেদ ও মামুন গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষে অর্ধশতাধিক ককটেল এবং গুলিবর্ষণ হয়। দুই গ্রুপই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। গুলিবিদ্ধ দুইজনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শৈবাল বাসাক জানান, সকাল সাড়ে ছয়টার দিকে দুইজন গুরুত্বর আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। তাদের দুজনেই গুলিবিদ্ধ। পরে ঢাকা মেডিকেল কলেজ রেফার করা হয়। এ বিষয়ে চরকেওয়ার ইউনিয়নের চেয়ারম্যান
মো. আফছার উদ্দিন ভূইয়া বলেন, আমি জানতে পারি সকাল বেলা দু’গ্রুপে সংষর্ঘে ঘটনা ঘটেছে। এই দু’গ্রুপে আরও ২/৩ বছর ধরে আধিপত্য বিস্তার রয়েছে। ওদের দু’গ্রুপের মধ্যে ২৫ টি মামলা আছে। আমি চেয়ারম্যান হওয়ার পর থেকে অনেক বার মিমাংসা করে দিয়েছি। আবার তারা সংষর্ঘে ঘটনা ঘটিয়েছে জানতে পারি। বর্তমান অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বলেন, ঘটনা ঘটেছে জানতে পারি। কাউকে আটক করা হয়নি। কোন অভিযোগ হয়নি অভিযোগ ফেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *