মুন্সীগঞ্জে টাকার জন্য পুত্রবধূকে পিটিয়েছে পাষান্ড শশুর! আদালতে মামলা

তুষার আহাম্মেদ –  বিদেশে যাওয়ার জন্য বাপের বাড়ি থেকে টাকা এনে দিতে না পারায় সেই ক্ষোভে পাষান্ড শশুর নিজের পুত্রবধূ লাভলি আক্তারকে (২৪) রড ও ইট দিয়ে  পিটিয়ে রক্তাক্ত আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ২২  মে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নের তালুকদার বাড়িতে এ গৃহবধূ নির্যাতনের ঘটনা ঘটে।এদিকে নির্যাতনের শিকার গৃহবধূ লাভলি আক্তার পাষুন্ড শশুর বেলায়েত তালুকদারের বিরুদ্ধে গত ২৬ মে বৃহস্পতিবার দুপুরের দিকে মুন্সীগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩ নং আমলী আদালতে সি,আর,মামলা দায়ের করেছেন।
জানা গেছে,মুন্সীগঞ্জের শ্রীনগরের বাঘড়া এলাকার তালুকদার বাড়ির বেলায়েত তালুকদার তার ছেলে তুষার তালুকদারকে সৌদি আরব পাঠানোর জন্য পুত্রবধূ লাভলি আক্তারকে বাপের বাড়ি থেকে কয়েক লক্ষ টাকা এনে দিতে দফায় দফায় চাপ সৃষ্টি করে আসছিলেন।এ নিয়ে শশুর ও পুত্রবধূর মধ্যে মাঝে মধ্যে বাক-বিতন্ডা হতো।এই ক্ষোভে শশুর বেলায়েত তালুকদার পুত্রবধূ লাভলি আক্তার ও তার মা রহিমা বেগমকে নিয়ে এলাকায় অশালিন কথাবার্তা প্রচার করতো।গত ২২ মে দুপুরের দিকে  ছেলে তুষার তালুকদারকে বিদেশ পাঠানোর জন্য আবারোও পুত্রবধূ লাভলি আক্তারকে বাপের বাড়ি থেকে লাখ টাকা এনে দিতে চাপ সৃষ্টি করেন শশুর বেলায়েত তালুকদার।এ সময়  বেলায়েত তালুকদারের সাথে ছেলে তুষার তালুকদার ও পুত্রবধূ লাভলি আক্তারের বাক-বিতন্ডা হলে  এক পর্যায়ে পাষান্ড শশুর বেলায়েত তালুকদার রড ও ইট দিয়ে পুত্রবধূ লাভলি আক্তারকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করে আহত হরে।এ খবর শুনে এলাকার লোকজন আহত অবস্থায় উদ্ধার করে লাভলি আক্তারকে স্থানীয় শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের চিকিতসা দেওয়া হয়।
এদিকে এ ঘটনায় আহত লাভলি আক্তার জানান,বাপের বাড়ি থেকে টাকা এনে স্বামীকে একবার বিদেশ পাঠিয়েছি।বাড়িঘর করার জন্য লাখ টাকাও দিয়েছি।করোনার সময় স্বামী সৌদি থেকে চলে এসেছেন।এখন আবারো তাকে (আমার স্বামী) বিদেশ যাওয়ার জন্য বাপের বাড়ি থেকে টাকা আনতে চাপ দিচ্ছে শশুর-শাশুরি। প্রতিদিনই শশুর শাশুরি আমার উপর অমানুষিক নির্যাতন চালিয়ে আসছে। আমি দু’কন্যা সন্তান নিয়ে অসহায় হয়ে পড়েছি।গত ২২ মে আমাকে রড-ইট দিয়ে পিটিয়েছে শশুর-শাশুড়ি।
অপরদিকে শশুর বেলায়েত তালুকদার পুত্রবধূকে মারধরের ঘটনা অস্বীকার করে জানান, লাভলি আক্তারকে মারধর করার ঘটনা সাজানো।আমার ছেলে তুষারের সাথে আমার ঝগড়া লেগেছে।তখন সে (লাভলি আক্তার) ঝগড়া থামাতে এসে আহত হয়।
এ বিষয়ে শ্রীনগর থানার তদন্ত কর্মকর্তা  মো: মেরাজুল ইসলাম বলেন,কিছুদিন আগে মারধরের ঘটনায় উভয়ই পুত্রবধূ লাভলি আক্তার ও শশুর বেলায়েত তালুকদার থানায় পরস্পরের বিরুদ্ধে অভিযোগ দেয়। সেটি তদন্তধীন রয়েছে।
এদিকে শশুর বেলায়েত তালুকদারের বিরুদ্ধে নির্যাতন ও মারধরের ঘটনায় পুত্রবধূ লাভলি আক্তার গত বৃহস্পতিবার দুপুরের দিকে মুন্সীগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩ নং আমলী আদালতে সি,আর,মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *