মুন্সীগঞ্জে ডিবির পৃথক অভিযানে গ্রেফতার-৬

 স্টাফ :  মুন্সীগঞ্জে ডিবি পুলিশের পৃথক বিভিন্ন জায়গায় অভিযানে২৫ বোতল ফেন্সিডিলসহ আসামীদেরকে গ্রেফতার করেছে। গত রোববার মুন্সীগঞ্জ ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মুন্সীগঞ্জ সদর উপজেলার মাঠপাড়া স্টেডিয়ামের সামনে পাকা রাস্তার উপর হতে খালইস্ট এলাকার পিতা-আবজালুল হাদীর ছেলে আসিফ উল হাদী ওরফে হিরশী (৩৬), দক্ষিণ ইসলামপুর এলাকার পিতা- মৃত আবু মিয়া ছেলে মো. আলী রাজ(২৯),খালইস্ট এলাকার পিতা-মৃত কাজী ইউসুফ আলীর ছেলে কাজী গোলাম মোরশেদ লিপু(৩১) কাছ থেকে ১২ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে ডিবি পুলিশ।
পরে একই দিনে আবার অভিযান পরিচালনা করে মুন্সীগঞ্জ পৌরসভার গেইটের সামনে পাকা রাস্তার হতে কোর্টগাও এলাকার পিতা-মৃত রশিয়া উদ্দিনের ছেলে মো.রুহুল আমিন(৩৮), চাঁদপুর জেলার মতলব উত্তর থানার মোহনপুর এলাকার (বর্তমান মাঠপাড়া এলাকায় ভাড়াটিয়া) পিতা-মৃত সুলতান আহম্মদের ছেলে মো. হানিফ মিয়া(৫২), মধ্য কোর্টগাও এলাকার পিতা-শাহজাহানের ছেলে আলামিন(৩৮) কাজ থেকে ১৩ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে।
মুন্সীগঞ্জ ডিবি পুলিশ অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন- আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বিভিন্ন জায়গা ফেন্সিডিল সেবন ও মাদক ব্যবসাকরে থাকে । পরে ডিবি পুলিশ টিম অভিযান শুরু করে আসামীদেরকে বিভিন্ন জায়গা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। তিনি আরও বলেন- পূর্বে আসামীদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আসামীদেরকে বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় এজাহার দায়ের করা হয়েছে। নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *