মুন্সীগঞ্জে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ আটক-৪

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় চার যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদেরকে সিরাজদিখান উপজেলার নিমতলা এলাকা থেকে গ্রেফতার করা হয়। এঘটনায় আরো ৫ জন পলাতক রয়েছে। গ্রেফতার সবাইকে দুই দিনের রিমা- মঞ্জুর করেছে আদালত।
তথ্য সুত্রে জানা যায়, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গত মঙ্গলবার সকালে সিরাজদিখান থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী তরুণী। সে ঢাকার যাত্রাবাড়ী থানার কদমতলী এলাকার বাসিন্দা ও সে ঢাকার গার্মেন্টস ফ্যাক্টরির শ্রমিক। গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টায় নিমতলা এলাকার আবাসন প্রকল্পের একটি বাসার ভিতর এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। ঢাকা থেকে দুই যুবক সিরাজদিখান এলাকায় স্থানীয় এক ব্যক্তির বাসায় তরুণীকে নিয়ে যায়। এরপর সেখানে আরও ৭ জন মিলে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় ৯ জন আসামি জড়িত থাকার অভিযোগ রয়েছে। এর মধ্যে ৪ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
এ বিষয়ে সিরাজদিখান থানার অফিসার (তদন্ত) আজগর হোসেন জানান, তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে আসামিরা ধর্ষণের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় বেশ কয়েকজন আসামি পলাতক আছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
এ বিষয়ে মুন্সীগঞ্জ কোর্ট ইন্সপেক্টর মো. জামাল উদ্দিন জানান, গতকাল বুধবার সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৪ আসামিকে আদালতে হাজির করা হলে বিচারক গ্রেফতার সবাইকে দুই দিন করে রিমা- মঞ্জুর করেন।
উল্লখ্য, গ্রেফতারকৃত চারজন হলো সিরাজদিখান উপজেলার চালতিপাড়া এলাকার মোতালেবের ছেলে হৃদয় শেখ (২০) ও কেয়াইন ইউনিয়নের মধুটুপি এলাকার মজিদের ছেলে আশিক (২০) ও একই উপজেলার অপূর্ব (২০) ও সাগর হোসেন (২২)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *