মুন্সীগঞ্জে “পঞ্চসার সাংস্কৃতিক পরিষদ’র আনুষ্ঠানিক আত্মপ্রকাশ

মুন্সীগঞ্জে “পঞ্চসার সাংস্কৃতিক পরিষদ নামে নতুন একটি সাংস্কৃতিক সংগঠনের আত্মপ্রকাশ অনুষ্ঠিত হয়েছে।

জেলার সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নে নতুন এই সাংস্কৃতিক সংগঠনের অভিষেক অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি)  সন্ধ্যায় পঞ্চসার ইউনিয়নের মুন্সীগঞ্জ রেস্তোরাঁয় এক সাংস্কৃতিক সন্ধ্যার মাধ্যমে এই সংগঠনটির আত্মপ্রকাশ হয়।

কবি,সাহিত্যিক, সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিবর্গের উপস্থিতিতে ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে  অনুষ্ঠিত হয় সংগঠনের অভিষেক অনুষ্ঠান।

অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত  ছিলেন  কবি যাকির সাঈদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ হোসাই ভুলু, সিরাজুল ইসলাম ঢালী, নাট্যকার বিরহী মুক্তার, কবি অনু ইসলাম, কানন ইয়াসিন, সংগীতশিল্পী মজিবুর রহমান সুমন, মজিবুর রহমান বাবুল,  বাউল জাহাঙ্গীর, গীতিকার দেলোয়ার হোসেন, ব্যবসায়ী জামাল হোসেন মোল্লা, তোফাজ্জল হোসেন খোকন, ইকবাল হোসেন, তাজুল ইসলাম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন মো.মাসুদ, ডা.শহিদুল্লাহ, তবলা বাদক বাদল শাহা,  বিপ্লব পরদেশী সহ অন্যান্যরা।

এ সময় উপস্থিত সকল সংস্কৃতিকর্মীদের মতামতের ভিত্তিতে সাংবাদিক জাহাঙ্গীর আলম কে আহবায়ক ও আশরাফ আলী কে সদস‍্য সচিব করে পঞ্চসার সাংস্কৃতিক পরিষদের আহ্বায়ক কমিটি  ঘোষণা করা হয়।

এ সময় নতুন আহবায়ক  কমিটিকে অভিনন্দন জানিয়ে ঐক্যবদ্ধ থেকে সংগঠনকে গতিশীল সংগঠনে পরিণত করার আহ্বান জানান আমন্ত্রিত অতিথিবৃন্দ।

অভিষেক অনুষ্ঠান উপল‌ক্ষে  সঙ্গীত পরিবেশন করেন মজিবুর রহমান সুমন, বাউল জাহাঙ্গীর, বাউল ইউনুছ, বিপাশা সরকার, বাবুল সরকার, নাজির ঢালী, বিরহী মাল্টিমিডিয়ার ক্ষুদে শিল্পীবৃন্দ।

এছাড়াও কবিতা আবৃত্তি করেন কবি যাকির সাঈদ, কবি অনু ইসলাম, কবি কানন ইয়াছিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *