মুন্সীগঞ্জে ভাবীর সাথে পরকিয়া জেনে ফেলায় আপন বড় ভাইকে খুন, ছোট ভাই গ্রেফতার

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে হত্যা মামলার আসামী ওয়াসিম (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকালে নারায়নগঞ্জ সাইনবোর্ড থেকে তাকে গ্রেফতার করে টঙ্গীবাড়ী থানার এসআই মো: আল-মামুন ও মিনারুল কাজী। ওয়াসিম উপজেলার কান্দাপাড়া গ্রামের আমির হোসেন বেপারীর ছেলে। এসআই মামুন জানান- আসামী ওয়াসিম তার আপন বড় ভাই বশিরের বউয়ের সাথে পরকিয়ায় লিপ্ত ছিলো। এ ঘটনা তার ভাই জেনে ফেলায় গত ৩০ জুলাই তাকে হত্যা করে। এ ঘটনায় মৃত বশিরের চাচা বাবুল বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় মামলা করলে আসামী ওয়াসিম পলাতক ছিলো।
এলাকাবাসী জানান, আসামী ইয়াবা বড়ি সেবন করে তার ভাবির সাথে রঙ্গ লিলার মগ্ন থাকত রাতে বিভিন্ন স্হানে। এ নিয়ে প্রায়ই সংসারে জগরা- জাটি লেগেই থাকত।
পরে ডিজিটাল পদ্ধতিতে মোবাইল ফোন ট্যাকিং করে নারায়নগঞ্জ সাইনবোর্ড থেকে আসামীকে গ্রেফতার করা হয়। এছাড়াও ২০১৬ সালের চুরি মামলায় তিন বছর সাজাপ্রাপ্ত পলাতক আসামী নাছির বেপারী (৩৬) কে গ্রেফতার করেছে টঙ্গীবাড়ী থানা পুলিশ।
এ বিষয়ে টঙ্গীবাড়ী থানা ওসি রাজিব খান বলেন- গোপণ সংবাদের ভিত্তিতে আসামীদের গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *