মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা

কাজী আনছার:মঙ্গলবার সাড়ে ৫ টার দিকে মাঠপাড়াস্থ মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি কাজী বিপ্লব হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও মুন্সীগঞ্জের খবরের সম্পাদক ও প্রকাশক এডভোকেট সোহানা তাহমিনা।এছাড়া আরো উপস্থিত উপদেষ্টা কে এম সাইফুল্লা ভূঁইয়া, কার্যকরী সদস্য শামসুল হুদা হিটু ও এমএম রহমান। সহ-সভাপতি তুষার আহম্মেদ, মুন্সীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি হোসনে হাসানুল কবির, সাধারণ সম্পাদক মোঃ রুবেল,

সাংগঠনিক সম্পাদক শাহনাজ বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ফাহাদ মোল্লা, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ ফরহাদ মিয়া, এসএম সোহেল, মিনহাজুল ইসলাম, অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সালমান হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মোমিন বিশ্বাস, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ মাসুদ খান, মোঃ আনিছুর রহমান রলিন, ফয়সাল আহমেদ, লিটন মাহমুদ, আঃ কাদির শেখ, সোহাগ আহমেদ, রুপা বেগম, রাজ মল্লিক, ফয়সাল আহম্মেদ, শামীম, রায়হান সর্দার, মোঃ রুবেল, কাজী আনছার প্রমুখ। অকথ্য ও অশৃঙ্খল ভাষা ব্যবহার করায় ক্লাবের সদস্য সাখাওয়াত হোসেন মানিককে মিটিংয়ে উপস্থিত ২৪ সদস্যদের সর্বসম্মত্তিক্রমে গঠনতন্ত্রের অনুচ্ছেদ ৩ এর ১০ ধারা মোতাবেক আজীবনের জন্য বহিস্কার করা হয়।
এসময় প্রধান অতিথি জাতীয় শোক দিবসের প্রস্তুতির পাশাপাশি মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাব ও মুন্সীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের জন্য প্রশিক্ষণসহ সাংগঠনিক কর্মকান্ড ও দক্ষতা বৃদ্ধির জন্য গুরুত্ব আরোপ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *