মুন্সীগঞ্জ প্রেসক্লাবে ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সোহান ও জুয়েল রানা

তুষার আহাম্মেদ – মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মুন্সীগঞ্জ প্রেসক্লাবে ব্যাডমিন্টন টুর্নামেন্টের  ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে চ্যাম্পিয়ন হয়েছে অ্যাডঃ মু.আবুসাইদ সোহান ও জুয়েল রানা জুটি।
গতকাল শুক্রবার রাতে মুন্সীগঞ্জ প্রেসক্লাবে প্রাঙ্গণে ব্যাডমিন্টন টুর্নােমন্ট অনুষ্ঠিত হয়েছে। এ খেলায় আরাফাত বাবু ও কায়সার সামির  কে পরাজিত করে ২.০ সেটে চ্যাম্পিয়ন হয়েছে তারা। এ খেলায় পরিচালনায় কমিটি ছিলেন- আহ্বায়ক শেখ মোহাম্মদ রতন, সদস্য-সচিব সুজন পাইক।
এসময় মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট শহীদ-ই-হাসান তুহিন, সাবেক সভাপতি কাজী সাব্বির আহমেদ দীপু, সাবেক সাধারণ সম্পাদক মামুনুর রশীদ খোকা, সহ-সভাপতি গোলজার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ রতন, সাংগঠনিক সম্পাদক নাদিম হোসাইন, প্রচার ও তথ্য বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন,  দপ্তর সম্পাদক মাসুদ রানা, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি অ্যাডভোকেট লাবলু মোল্লা, দৈনিক টারমিগানের সম্পাদক হাজী মোহাম্মদ  সেলিম, দৈনিক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি এম. এ হালিম, দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি মোঃ রুবেল, দৈনিক সবুজ নিশানের স্টাফ রিপোর্টার মোঃ ফরহাদ মিয়া ও কাউছার(শালিক) উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *