রোজা রেখেই বেনজেমার হ্যাটট্রিক

অনলাইন ডেস্ক: সারাদিন ছিলেন রোজা। ইফতারের ১০-১৫ মিনিট পরেই নামতে হয়েছে মাঠে। তাও চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ। চেলসির বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ। রোজা রাখার ধকল তাকে দেখা বোঝা যায়নি। বরং বেশ উজ্জীবিত মনে হয়েছে। আর তাতেই করে ফেললেন হ্যাটট্রিক। দুর্দান্ত হ্যাটট্রিকে করিম বেনজেমা এখন ভাসছেন প্রশংসার বৃষ্টিতে। চেলসিকে ৩-১ গোলে হারিয়ে সেমির কাছাকাছি তার দল রিয়াল মাদ্রিদ।

কিন্তু কথা হলো সারাদিন সিয়াম সাধনার পর খেলার শক্তি ঠিকমতো থাকে তো? করিম বেনজেমা যা শুনিয়েছেন, তাতে মুসলিম ফুটবলাররা উদ্ধুব্ধ হতে পারে।

রোজা নিয়ে বেনজেমা নিজের অবস্থান আগেও ব্যাখ্যা করেছিলেন। রোজা রাখলে ফিটনেসে সমস্যা হয় কি না, জানতে চাইলে বেনজেমা বলেন, ‘এটা অসাধারণ এক অনুভূতি। এটা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং রোজা রাখলে আমি খুব ভালো বোধ করি। রমজান আমার জীবনের অংশ, যা ধর্ম আমার জন্য বাধ্যতামূলক করেছে।’

রোজা যে বেনজেমার আত্মবিশ্বাস আরো বাড়িয়েছে, সেই প্রমাণ চেলসি ম্যাচের দিকে তাকালেই পাওয়া যাবে। ম্যাচজুড়ে দুর্দান্ত খেলেছেন তিনি। তিন মিনিটের ব্যবধানে হেড থেকে করেন ২ গোল। আর বিরতির পর চেলসির গোলরক্ষকের ভুলের সুযোগ কাজে লাগিয়ে আদায় করেন হ্যাটট্রিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *