শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত, আহত

তুষার আহাম্মেদ – মুন্সীগঞ্জের শ্রীনগরে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় আনসার সদস্যসহ ২জন নিহত হয়েছেন।এতে আহত হয়েছেন আরও ৩ জন।

বুধবার সকাল ১০ টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শ্রীনগর পুরাতন ফেরিঘাট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আজাদ শেখ উপজেলার পাটাভোগ ইউনিয়নের মাশুরগাঁও গ্রামের আব্দুর রহমান শেখের পুত্র। তিনি ঢাকার কেরানীগঞ্জ এলাকায় আনসার সদস্য হিসেবে কর্মরত ছিলেন।কর্মস্থলে যাওয়ার পথে তিনি এ দূর্ঘটনার শিকার হন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকাগামী একটি অজ্ঞাত প্রাইভেটকার আজাদ শেখকে পিছন দিক থেকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়।পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ আসাদুজ্জামান জানান, প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পাটাভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুল্লাহ্ খান মুন জানান, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়।

শ্রীনগর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ শফিকুল ইসলাম জানান, আশঙ্কাজনক অবস্থায় মোঃ আজাদ শেখ কে ঢাকায় নেয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়।তিনি ঢাকার কেরানীগঞ্জ এলাকায় আনসার সদস্য হিসেবে কর্মরত ছিলেন পাশাপাশি শ্রীনগর উপজেলার পাটাভোগ ইউনিয়নের আনসার সদস্যদের দলনেতা হিসেবে দায়িত্ব পালন করতেন।তার বিষয়ে যাবতীয় তথ্য আনসার ভিডিপি হেড অফিসে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে একইদিন দুপুর ২ টায় শ্রীনগর সদরের চকবাজার ডাকবাংলো মোড়ে মালবাহী একটি ট্রাক যাত্রী বোঝাই অটোরিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলেই মোঃ নুরনবী (১৪) নামের এক কিশোর মারা যায়।এ ঘটনায় তুষার (১৭), রুবেল (২৫) ও জিহাদ (১৮) নামের আরও ৩জন আহত হন।নিহত নূরনবী শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকার নূরুল হকের পুত্র।শ্রীনগর ফায়ার সার্ভিস কর্মীরা এলাকাবাসীর সহযোগীতায় আহতদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শ্রীনগর থানার এসআই মো. জাকির জানান, চালকসহ ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *