সরকারি হরগঙ্গা কলেজে ২ হাজার ৩২০ জন শিক্ষার্থীদের টিকাদান সম্পন্ন

তুষার আহাম্মেদ – মুন্সীগঞ্জের সরকারি হরগঙ্গা কলেজে দুই দিনব্যাপী দ্বিতীয় ডোজ গণটিকাদান কর্মসূচি সম্পন্ন হয়েছে। ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার টিকা হবে সবার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ১০ ও ১১ এপ্রিল এ দুইদিনে দুই হাজার ৩২০ জন শিক্ষার্থীদের টিকা দেওয়া হয়।
কলেজের শিক্ষক পরিষদ মিলনায়তনে আজ সোমবার সকাল সাড়ে নয়টা থেকে বিকেল তিনটা পর্যন্ত এই টিকাদান কর্মসূচি সম্পন্ন করা হয়। এর আগে ১৪ ও ১৬ জানুয়ারি সদর উপজেলার ৫টি কলেজে প্রথম ডোজ টিকা নিয়েছে তিন হাজার ২০০ জন শিক্ষার্থীরা।
সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল হাই তালুকদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী এক কোটি মানুষকে বিনা রেজিস্ট্রেশনে টিকা দেওয়া হবে। এর ধারাবাহিকতায় আমাদের কলেজসহ মুন্সীগঞ্জ কলেজ, রামপাল মহাবিদ্যালয়, হাজী আমজাদ আলী ডিগ্রি কলেজ ও মহিলা কলেজের শিক্ষার্থীরা  টিকা গ্রহণ করতে পারছে।
তিনি আরো বলেন, যেসব শিক্ষার্থী প্রথম ডোজ টিকা গ্রহণ করেনি, তারা জাতীয় পরিচয়পত্র, কলেজ আইডি কার্ড অথবা জন্মনিবন্ধনের মাধ্যমে টিকা দিতে পারবে। কোনো শিক্ষার্থী এই কর্মসূচি থেকে টিকা না নিলে এর পরবর্তীতে কলেজ থেকে আর টিকা নেওয়ার সুযোগ পাবে না বলেও জানান তিনি।
সরকারি হরগঙ্গা কলেজের সম্মান প্রথম বর্ষের শিক্ষার্থী সাবিকুন নাহার অঙ্গনা বলেন, রেজিস্ট্রেশনের জামেলা ছাড়াই প্রথম ও দ্বিতীয় ডোজ টিকা নিতে পেরে খুবই ভালো লাগছে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *