সিরাজদিখানে যুবদল নেতারা পদ পদবীর পরিচয় দিতে নারাজ, কর্মী সমাবেশে হট্টগোল।

তুষার আহাম্মেদ – মুন্সিগঞ্জের সিরাজদিখান উপাজেলা যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০মে) দুপুর ১২টায় উপজেলার মালখানগর ইউনিয়ন বিএনপির কর্যালয়ে যুবদলের এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা যুবদলের একাংশের সভাপতি ইয়াসিন সুমনের সভাপতিত্বে ও আরেক আংশের সভাপতি মো. ইকবাল হোসেনের সঞ্চালনায় এই সমাবেশ হয়। এসময় সঞ্চালক সবাইকে একাংশের সভাপতিকে নেতা ও বাকি সাবেক বলে সম্বোধন করে। তখন সংবাদিকদের প্রশ্নে একাংশের সভাপতি ইয়াসিন সুমন বলে গঠনতন্ত্র অনুযায়ী আমার কমিটি বৈধ তবে উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল্লাহ ভাই আমাদের দুই কমিটিকে মিলিয়ে দিয়ে বলেছে আজ থেকে কেও পরিচয় দিও না তাই আমরা পরিচয় দিতে চাচ্ছি না।

আরেকাংশের সভাপতি মো. ইকবাল হোসেন বলে আমরা পদের পরিচয়ের বিষয়ে উত্তর দিতে হলে আমাদের নেতা আব্দুল্লাহর সাথে কথা বলে দিতে হবে। এমন সময় পেছন থেকে নেতা কর্মীরা প্রতিবাদ করে হট্টগোল বাধিয়ে দেয়। অনেক নেতা কর্মীরা ক্ষোভ প্রকাশ করে বলেন আব্দুল্লাহ সাহেবের প্রিয় পাত্র না হলে পদ পাওয়া যাবে না তাই তার ভয়ে কেও কিছ বলতে চায় না। পরে পরিস্থতি স্বাভাকি হলে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে যুবদলের সভাপতিরা একাত্বতার কথা বল্লেও তাদের কমিটি আলাদা তা স্বীকার করে।

এসময় মুন্সিগঞ্জ জেলা সেচ্ছা সেবক দলের সাধাণ সম্পাদক সিদ্দিক মোল্লাহ তার বক্তব্যে বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়াম্যান তারেক রহমান আমাদের সিরাজদিখান উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল্লাহকে মুন্সীগঞ্জ-১ আসনে বিএনপি থেকে নমিনেশন দিবেন। তাকে দায়িত্ব দিয়েছে এই দুই উপজেলার কমিটি গুলো করার জন্য সেই সকল কমিটি করবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের একাংশের সাধারণ সম্পাদক আফাজ ভূইয়া, আরেকাংশের সাধারণ সম্পাদক আবুল বাসার,  যুগ্ম-সাধারণ সম্পাদক আমাজাদ হোসেন, যুবদল নেতা, শাহাদৎ শিকদার, মো. ওহিদুল ইসলাম, মো. কাজী মোস্তফা কামাল, মো. দেলোয়ার হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *