১০৫টি পয়েন্টে মিলাদ মাহফিল ও গণভোজ

রাজন ভাইএর সহযোগিতায় কে.কে, এ.ভি.জি.এম স্কুলসহ ১০৫টি পয়েন্টে মিলাদ মাহফিল ও গণভোজ

তুষার আহাম্মেদ – জাতীয় শোক দিবস উপলক্ষে মুন্সীগঞ্জ পৌরসভার এভিজিএম স্কুল ও কেকে স্কুলসহ মুন্সিগঞ্জ সদর উপজেলার ১০৫টি পয়েন্টে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ও তার পরিবারবর্গের ৪৭ তম শাহাদাত বার্ষিকীতে মিলাদ মাহফিল ও গণভোজের মাধ্যমে ১৫ই আগস্ট পালন করা হয়েছে।

সোমবার (১৫ আগষ্ট) সকাল সাড়ে ৯ টার দিকে শোক দিবস উপলক্ষে মুন্সীগঞ্জ পৌরসভার কেকে স্কুল ও এভিজিএম স্কুলে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পরে সকাল সাড়ে ১০  টার দিকে শহরের লিচুতলা সংলগ্ন বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করা হয় ।

আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড এর সভাপতি,

রাজন ভাই এর সার্বিক তত্ত্ববধায়নে মুন্সিগঞ্জ সদর উপজেলার ১০৫ টি পয়েন্টে মিলাদ মাহফিল ও গণভোজ আয়োজন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সাবেক সভাপতি আক্তার উজ্জামান রাজিব, সহর যুবলীগ নেতা এলান, কাউন্সিলর আনোয়ার হোসেন, যুবলীগ নেতা আরিফ, শরিফ খালাসি,মুক্তিযুদ্ধা মতি দেওয়ান,  ভাগিনা মিহির, আল-আমীন, আছিব, চেফিন, শুমন, তনর, বুরহান, তামিম, কাউন্সিলর শান্ত, সুন্দরী মামুন, দিপু দেওয়ান, জিলান, জিল্লু, আরাফাত খালাসি, রানা, সোহেল, অপুসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি মুন্সিগঞ্জ জেলা শাখার একাধিক নেতা, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড এর জেলা-উপজেলার  হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *