১,১৮,০০০ টাকা জরিমানা করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট

অদ্য  ১৮/০৪/২০২২ তারিখে দুপুর  ১২ঃ৩০ টায় সিরাজদিখান বাজারে সিরাজদিখান উপজেলার ইউএনও ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ শরিফুল আলম তানভীর ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এসিল্যান্ড জনাব তাসনিম আক্তার এর নেতৃত্বে মোবাইল কোর্ট ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মুন্সীগঞ্জ জেলা কার্যালয় কর্তৃক বাজার মনিটরিং কার্যক্রম পরিচালিত হয়।
নোংরা অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও সংরক্ষণ করায়, সুশান্ত মিষ্টান্ন ভাণ্ডার কে ৩০,০০০/-, বিশ্বগুরু মিষ্টান্ন ভাণ্ডার কে ৩০,০০০/- ও শাহাবুদ্দিন বেকারি কে ৪০,০০০/- জরিমানা করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও জনাব মোঃ শরিফুল আলম তানভীর।
মূল্য তালিকা প্রদর্শন না করায় আনোয়ার গোশতের দোকান কে ৫০০০/-, অস্বাস্থ্যকর পরিবেশে খেজুর উন্মুক্ত ভাবে বিক্রি করায় ও মূল্য তালিকা না থাকায় একটি ফলের দোকান কে ৫০০০/- ও খাবারের রং এর নামে ননফুডগ্রেড ইন্ডাস্ট্রিয়াল রং বিক্রি করায় রাশেদ স্টোর কে ৩০০০/- জরিমানা করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এসিল্যান্ড জনাব তাসনিম আক্তার।
এছাড়া খাবারের রং এর নামে ননফুডগ্রেড ইন্ডাস্ট্রিয়াল  রং বিক্রি করায় বসন্ত স্টোর কে ৫০০০/- জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর সহকারী পরিচালক আসিফ আল আজাদ।
সিরাজদিখান থানা পুলিশ এর একটি টিম ও উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ শাহ আলম মোবাইল কোর্ট ও বাজার মনিটরিং এ সহযোগিতা করেন। এসময় উপস্থিত ছিলেন সিরাজদিখান বাজার কমিটির নেতৃবৃন্দ ও উপজেলার সাংবাদিক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *